1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাহজাহানপুরে প্রীতি হত্যায় জড়িতরা ছাড় পাবে না: তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ১৬৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর শাহজাহানপুরে কলেজছাত্রী প্রীতি হত্যায় জড়িতরা কেউ ছাড় পাবে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বুধবার শান্তিবাগে প্রীতির পরিবারকে দেখতে গিয়ে এসব কথা জানান তিনি।

এরই মধ্যে একজন আটক হয়েছে, বাকিদেরও শিগগিরই গ্রেপ্তার করা হবে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী। এসময় প্রীতির ভাইয়ের পড়ালেখার জন্য ব্যক্তিগতভাবে ১ লাখ টাকা অনুদান দেন মন্ত্রী।

পুরোনো অ্যালবাম ঘেঁটে মেয়ের স্মৃতি হাতড়ে বেড়াচ্ছেন তার বাবা জামাল উদ্দিন। মায়ের সঙ্গে ফ্রেমে বন্দি সামিয়া আফরিন প্রীতির ছবি এখন শুধু স্মৃতি। প্রীতি বড় হতে হতে বুঝতে শুরু করেন সংসারের অভাব অনটন। পড়াশোনার পাশাপাশি চাকরি করে চেয়েছিলেন পরিবারের আর্থিক টানাপড়েন মেটাতে।

কিন্তু হঠাৎ ঘাতকের একটি বুলেট যেন সব থামিয়ে দিল। গত ২৪ মার্চ রাজধানীর শাজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডের সময় ঘাতকদের এলোপাতাড়ি গুলিতে মারা যান রিকশা আরোহী প্রীতি।

আর্থিক অনটনে একমাত্র মেয়ের মৃত্যুর বিচার চাইতেও আদালতে যাওয়ার সাহস পাচ্ছেন না বাবা জামাল উদ্দিন। বুধবার তথ্যমন্ত্রীকে কাছে পেয়ে হাউমাউ করে কেঁদে ওঠেন অসহায় এই বাবা। মন্ত্রীও নিহত প্রীতির পরিবারকে সান্ত্বনার পাশাপাশি আশ্বাস দেন সর্বাত্মক সহযোগিতার।

প্রীতির থাকার ঘরটি যেনো এখনো রয়েছে তার অপেক্ষায়। আর পোষা বিড়ালটিও যেন শোকে স্তব্ধ। অসহায় পরিবারটির মতোই কাউকে কোনো অভিযোগ দেয়ার নেই তার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..